রামুর যুবকের অভিনব কায়দায় ইয়াবা পাচার: নাইক্ষ্যংছড়িতে ধরা

আবদুল হামিদ •

মাদক বিরোধী একের পর এক সফলতা দেখাচ্ছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। আট দিনের ব্যবধানে আবারো ওমর ফারুক (২০) নামের এক মাদককারবারীকে আটক করেছে পুলিশ।

রবিবার রাতে উপজেলার ঘুমধুম টিভি টাওয়ার সংলগ্ন বেতবুনিয়া বাজারের রাস্তার মাথা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাসী চালিয়ে ৩ হাজার ৬৬০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। সে দু পায়ের উপরি ও নিচের অংশে কৌশলে এংলেট পেছিয়ে চারটি প্যাকেটে করে ইয়াবা গুলো পাচার করছিল।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেনের নির্দেশনায় ঘুমধুম পুলিশদ তদন্ত কেন্দ্রের এসআই মুখলেছুর রহমান উপজেলার ঘুমধুম টিভি টাওয়ার এলাকায় অভিযান চালায়।

এসময় একটি যাত্রীবাহি সিএনজি গাড়ী থামিয়ে মাদককারবারী ওমর ফারুককে ইয়াবা সহ আটক করা হয়। সে কক্সবাজারের রামু উপজেলার ফকিরামুরা এলাকার মৃত সোনা মিয়ার ছেলে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ওমর ফারুক নামে এক মাদককারবারিকে আটক করতে সক্ষম হয়েছে। ওই মাদককারবারির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১০ এপ্রিল ঘুমধুম থেকে ২৩০ বোতল বিয়ার এবং নাইক্ষ্যংছড়ি সদরে ৮০ লিটার চোলাই মদ সহ পৃথক অভিযানে মোট ২জন মাদককারবারীকে আটক করে পুলিশ।